হাসিবুল হক – ২০০৯ ব্যাচ

শেখ হাসিবুল হক, ব্যাচঃ ২০০৯।
সাতক্ষীরা সরকারী উচ্চ বিদ্যালয়ে পড়া অবস্থায় বিকেএসপিতে টেনিসে ভর্তি হওয়া সুযোগ পেয়ে পরবর্তীতে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান(বিকেএসপি) তে টেনিসে ভর্তি হয়। বিকেএসপি তে শিক্ষাকালে সে জুনিয়র লেভেলে টেনিসে বাংলাদেশের এক নম্বর খেলোয়াড় ছিলো। সে সময় সে ভারত, পাকিস্তান ও শ্রীলংকাতে বাংলাদেশ টেনিস দলের হয়ে প্রতিনিধিত্বও করেছে।
পরবর্তীতে সে ২০১২ সালে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে মাল্টিমিডিয়া এন্ড ক্রিয়েটিভ টেকনোলজি(এমসিটি) বিভাগে ভর্তি হয় এবং ২০১৬ সালে তার অনার্স শেষ করে। বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত অবস্থা থেকে ২০১৭ সাল পর্যন্ত সে বাংলাদেশ টেনিস ফেডারেশনে ট্রেইনার হিসেবে কর্মরত ছিলো।
পরবর্তীতে ২০১৭ সালে সে টেনিসের কোচ হিসেবে চীনের গুয়াংজুর গ্যালপ টেনিস একাডেমীতে যোগ দেয় এবং ২০১৯ সাল পর্যন্ত সেখানে কর্মরত ছিলো। ২০১৯ এর শেষের দিকে সে ডংগুয়ানের গোল্ড স্লাম টেনিস ক্লাবে কোচ হিসেবে যোগ দেয় এবং বর্তমানে সেখানে কর্মরত আছে।
শেখ হাসিবুল হক সাতক্ষীরার সুলতানপুর গ্রামের ছেলে। সে সাতক্ষীরার সাবেক পৌর মেয়র প্রয়াত শেখ আশরাফুল হকের বড় ছেলে, শেখ নাসেরুল হকের বড় ছেলে। এত কম বয়সে বিশ্বের প্রতিনিধিত্ব করছে এমন একটি দেশে টেনিসের মতো জনপ্রিয় খেলার ট্রেইনার হিসাবে আছে, যা সত্যিই আমাদের করেছে অভিভূত৷ হাসিবুল আমাদের জন্য আরও সম্মান বয়ে নিয়ে আসবে এই কামনায় তার জন্য আমরা সকলে দোয়া করি৷

Author: Jeetu

1 thought on “হাসিবুল হক – ২০০৯ ব্যাচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *